Terms and Condition

"Alzeena" থেকে অর্ডার করার আগে আমাদের শর্তাবলিগুলো ভালোভাবে জেনে নিন, যাতে করে "Alzeena" এবং আপনাদের মধ্যে অর্ডার সংক্রান্ত কোনো সমস্যা না হয়। শর্তাবলিঃ আলজিনা নিয়ে আপনার আগ্রহের জন্য ধন্যবাদ। শর্তাবলীগুলো মূল্যায়নের আগে দয়া করে নোট করুন যে শর্তাবলীগুলো যে কোনও সময় পরিবর্তন হতে পারে। অতএব, দয়া করে প্রতিবার আপনি অর্ডার দেওয়ার সময় শর্তাবলীগুলো পরীক্ষা করুন।

🔹অর্ডার নীতিঃ

  • ১. অর্ডার শুধুমাত্র স্টকে থাকা পণ্যের জন্য সম্ভব।
  • ২. সিস্টেমের ত্রুটির কারণে স্টকের তথ্যতে প্রযুক্তিগত ত্রুটি ঘটতে পারে। এমন পরিস্থিতিতে, আলজিনার অর্ডার বাতিল করার অধিকার রয়েছে। আমরা যে কোনও অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করছি।
  • ৩. অর্ডার সম্পর্কিত যে কোনও ধরণের সমস্যার জন্য দয়া করে আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে যোগাযোগ করুন।

কাস্টমার কেয়ার যোগাযোগ নাম্বার: 01303203212 (সপ্তাহব্যাপী পরিষেবা অব্যাহত, সময়ঃ সকাল ৯টা- সন্ধ্যা ৬ টা)

🔹মূল্য নির্ধারণ নীতিঃ

  • ১. ওয়েবসাইটে প্রদর্শিত দামগুলি বাংলাদেশি টাকায় (বিডিটি) প্রকাশিত হয়েছে।
  • ২. সিস্টেমের ত্রুটির কারণে দামের তথ্যতে প্রযুক্তিগত ত্রুটি ঘটতে পারে। এমন পরিস্থিতিতে, আলজিনার অর্ডার বাতিল করার অধিকার রয়েছে। আমরা যে কোনও অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করছি।

🔹 ডেলিভারি নীতিঃ

আমরা আপনার অর্ডারটি নির্ভুলভাবে, ভাল অবস্থায় এবং সময় মতো প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। নিম্নলিখিত হিসাবে আমাদের শিপিং নীতি নোট করুনঃ

  • ▪️ ঢাকার ভিতরে ডেলিভারি সময়: ৩ কার্যদিবসের মধ্যে
  • ▪️ ঢাকার বাহিরে ডেলিভারি সময়: ৭ কার্যদিবসের মধ্যে
  • ▪️ স্টক ইস্যু, ডেলিভারি ইস্যু অথবা অন্য যেকোন সমস্যার কারণে ডেলিভারি সময় সর্বোচ্চ ১৫ দিন হতে পারে এবং এ ব্যাপারে কাস্টমারকে অবগত করা হবে।
  • ▪️ ঢাকা সিটির ভিতরে ডেলিভারি চার্জ ৭০ টাকা
  • ▪️ ঢাকা সাব এরিয়াতে ভিতরে ডেলিভারি চার্জ ১২০ টাকা (সাভার,গাজিপুর,নারায়ণগঞ্জ,কেরাণিগঞ্জ)
  • ▪️ ঢাকার বাহিরে ডেলিভারি চার্জ ১৫০ টাকা
  • ▪️ ঢাকা সাব এরিয়া এবং ঢাকার বাহিরের অর্ডার কনফার্মের ক্ষেত্রে সিকিউরিটি মানি হিসেবে শিপিং চার্জ এডভান্স করতে হবে, যা অর্ডার পাঠানোর পরে ফেরতযোগ্য হবে না।
  • ▪️ দয়া করে নোট করুন যে আমরা অর্ডার সরবরাহের জন্য একটি শিপিং সংস্থার সাথে যুক্ত। অতএব, শিপিং প্রক্রিয়া পুরোপুরি আমাদের নিয়ন্ত্রণে নেই। আমরা কোনও ক্ষতির ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি এবং এর ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

🔹 রিটার্ন এবং এক্সচেঞ্জঃ

আমরা সর্বদা আমাদের গ্রাহকের চূড়ান্ত সন্তুষ্টি অর্জন করতে চাই। এবং এটি অনুসরণ করে আমরা বিস্তারিত পরিষেবা দিয়ে একটি রিটার্ন এবং এক্সচেঞ্জ নীতিমালা তৈরির জন্য যথাসাধ্য চেষ্টা করেছি যা আমাদের মূল্যবান গ্রাহকের পক্ষে উপযুক্ত। নিম্নলিখিত শর্তাবলী রিটার্ন এবং এক্সচেঞ্জ নীতির আওতায় পরবেঃ

  • ১. যদি আমাদের পণ্যগুলির যেকোনোটি মানের প্যারামিটারগুলি পূরণ করতে ব্যর্থ হয়, যেমন-
    • ▪️ সরাসরি ক্ষতিগ্রস্থ পণ্য
    • ▪️ ত্রুটিযুক্ত
    • ▪️ সাইজ অথবা ফিটিং সমস্যা
  • ২. যদি আলজিনা গ্রাহকের কাছে ভুল পণ্য সরবরাহ করে
  • ৩. শিপিং এর সময় পণ্য হারিয়ে গেলে
  • ৪. যদি কোনও প্রযুক্তিগত ত্রুটি ঘটে থাকে – ভুল অর্ডার প্লেসমেন্ট।

🔹 কীভাবে এক্সচেঞ্জ করবেনঃ

  • ১. আপনি যদি আমাদের পণ্য নিয়ে কোনও সমস্যার মুখোমুখি হন, অবিলম্বে আমাদের কল করুন – ( ০১৩০৩২০৩২১২ ) অথবা, আপনি সরাসরি অফিসিয়াল ফেসবুক পেজ আমাদের বার্তা দিতে পারেন(https://www.facebook.com/alzeenamens/) আপনি পণ্য গ্রহণ করার পর (৭২ ঘন্টার মধ্যে)
  • ২. যদি এটি সম্ভব না হয় তবে আপনি আমাদের পণ্যটি আমাদের শো-রুম ঠিকানায় প্রেরণ করতে পারেন– শোরুম ঠিকানা- শপ নং- ০২, ৩য় তলা (লিফটের ২) রাপা প্লাজা ধানমন্ডি ২৭

🔹 রিফান্ডঃ

  • ১) আপনি অবশ্যই পন্য রিসিভের পূর্বে ভালো করে দেখে নিবেন। যদি কোনো সমস্যা বা পছন্দ না হয় তাহলে ডেলিভারি ম্যানকে দেখাবেন এবং তাকে দিয়ে আমাদের ফোন করে রির্টান করতে পারবেন। সেক্ষেত্রে অবশ্যই আপনাকে ডেলিভারি চার্জ পে করতে হবে।
  • ২) যদি আপনি প্রডাক্ট রিসিভ করে নেন এবং পরে এর সমস্যা পাওয়া যায়। সে ক্ষেত্রে অবশ্যই আমাদের ৭২ ঘন্টার মধ্যে জানাবেন এবং সেই প্রডাক্ট এর সমস্যা জনিত স্থানের স্পষ্ট ছবি আমাদের ইনবক্স করবেন।
  • ৩) রিফান্ড ইস্যুতে অবশ্যই আপনার রির্টান করা প্রডাক্ট আমরা হাতে পাওয়ার পর ৭-১০ কর্ম দিবসের ভিতর বিকাশ বা নগদ এর মাধ্যমে প্রোডাক্ট এর দাম রিফান্ড করা হবে।
  • ৪. প্রডাক্ট রিফান্ড করতে চাইলে আপনাদের ঠিকানায় প্রোডাক্ট পাঠিয়ে দিতে হবে, এবং ডেলিভারি চার্জ কাস্টমারকে বহন করতে হবে।

🔹 এছাড়াও দয়া করে নোট করুনঃ

  1. আপনি যে আইটেমগুলি এক্সচেঞ্জ করতে অথবা রিটার্ন করতে চান সেগুলি অবশ্যই অব্যবহৃত, ধোওয়া মুক্ত এবং অনাবৃত সমস্ত মূল ট্যাগ যুক্ত থাকতে হবে। যে আইটেমগুলি খোলা বা ক্ষতিগ্রস্থ হয়েছে বা কোনও রসিদ নেই তাদের এক্সচেঞ্জ অস্বীকার করা যেতে পারে। পণ্যগুলি পরিবর্তন, ব্যবহার বা ক্ষতিগ্রস্থ হয়েছে কিনা তা নির্ধারণের জন্য আমরা সমস্ত অধিকার সংরক্ষণ করি।

  2. পণ্য প্রাপ্তির পরে, আলজিনার পণ্যটি এক্সচেঞ্জ বা রিটার্ন নীতিমালার জন্য প্রযোজ্য কিনা তা সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ ক্ষমতা রয়েছে।

  3. এক্সচেঞ্জ গার্মেন্টসটি মূল চালানের চেয়ে সমান বা তার বেশি হতে হবে।

  4. ঢাকার ভিতরের ক্ষেত্রে, কাস্টমার অর্ডার রিটার্ন করতে চাইলে ডেলিভারি ম্যান থাকা অবস্থায় তাকে শিপিং চার্জ দিয়ে রিটার্ন করতে হবে।

  5. এক্সচেঞ্জ এবং রিটার্নের ক্ষেত্রে শিপিং চার্জ কাস্টমারকে দিতে হবে।

  6. পণ্যটি ত্রুটিযুক্ত বা ক্ষতিগ্রস্থ না হলে কোনও অফার/ছাড়ের আওতায় বিক্রি হওয়া যে কোনও পণ্য এক্সচেঞ্জ বা রিটার্ন দেওয়া যাবে না।

রং এবং ডিজাইনের অসঙ্গতি:

  1. আমরা ওয়েবসাইটে যথাযথ রং এবং ডিজাইনের চিত্র তুলে ধরতে আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি। তবে, তবুও গ্রাহকরা মনিটরের তাত্পর্যের কারণে রং এবং ডিজাইনের ত্রুটির বিষয়টি পর্যবেক্ষণ করতে পারেন।

তথ্যের অসঙ্গতি অস্বীকার:

  1. প্রযুক্তিগত ত্রুটির কারণে ওয়েবসাইটগুলি পণ্যের মূল্য, প্রাপ্যতা, ছবি, আকার এবং রঙ সম্পর্কিত ভুল তথ্য প্রদর্শন করতে পারে। আলজিনা সময়ে সময়ে সেই তথ্য সংশোধন ও আপডেট করার কর্তৃত্ব সংরক্ষণ করে।

Cart: 0.00 TK